About Us

“HeroBD.Com” একটি শিক্ষামূলক ওয়েবসাইট। এই সাইটে বিভিন্ন ধরণের শিক্ষামূলক পোস্ট করা হয়ে থাকে। বর্তমানে প্রযুক্তি অনেক দ্রুত গতিতে এগিয়ে চলেছে যার জন্য সবাই এখন স্মার্ট ফোন ব্যবহার করে বিভিন্ন মাধ্যমে শিক্ষার অর্জন করতে পারে। তাই এখন চাইলে ঘরে বসে অনলাইন থেকে বিভিন্ন বিষয়ের উপর শিক্ষা নেওয়া যায়। “বাংলা এডভাইস” সাইটে বিভিন্ন গুরুত্বপূর্ণ টিপস ও উপদেশ পাওয়া যায়। শিক্ষা অর্জন করার কোন উপায় খুঁজে না পেয়ে অনেকে বিভিন্ন জ্ঞান থেকে দূরে থাকে। তাই আমরা এই ওয়েবসাইট তৈরি করেছি যেন সবাই বিভিন্ন জানা-অজানা জ্ঞান অর্জন করতে পারে খুব সহজে।

আমরা অনেকেই জানি আমাদের দেশে বেকারত্ব হার অনেক বেশি এবং এর মধ্যমে শিক্ষিত বেকারের সংখ্যা হাজার হাজার। তাই আপনি যদি কোনো প্রতিষ্ঠানে চাকরি খুঁজে না পান তাহলে আত্মকর্মসংস্থান গড়ে তুলতে পারেন। কিভাবে নিজেই নিজের কর্মসংস্থান তৈরি করবেন সেটার জন্য “বাংলা এডভাইস ডটকম” সাইটে প্রবেশ করুন। কারণ এই সাইটে বিভিন্ন ধরণের অনলাইন ইনকাম করার পোস্ট করা হয়। কিভাবে নিজের ক্যারিয়ার ডেভেলপ করা যায় সেটার জন্য অনেক ধরণের আর্টিকেল পাবেন এই সাইটে।

বিভিন্ন জানা-অজানা তথ্য শেয়ার করে “HeroBD.Com” সাইট খুব দ্রুত গতিতে এগিয়ে চলেছে। আশা করি আমরা আপনাদের কাছে সঠিক সব তথ্য তুলে ধরতে পারব। প্রযুক্তি সম্পর্কিত নানা ধরণের কলাকৌশল শেয়ার করা হবে ও ডিজিটাল মার্কেটিং করে আয় করার বিভিন্ন পদ্ধতি খুঁজে পাবেন এই সাইটে। এছাড়া বিভিন্ন ধরণের শিক্ষামূলক উপদেশ পাবেন খুব সহজেই। এই সাইটের পথচলা (১৩-০১-২০২০) তারিখ থেকে। এই সাইটের যেকোনো পোস্ট সবার আগে পেতে সাবস্ক্রাইব করুণ এবং সোশ্যাল মিডিয়ায় পেতে ফেসবুক ফ্যান পেজে যোগ দিন।