ছবি-ডাউনলোড

নতুন ছবি ডাউনলোড করার ২০টি দারুণ ওয়েবসাইট

ছবি ডাউনলোড করতে চাই অনেকেই কিন্তু কোনো উপায় খুঁজে না পেয়ে আর মুভি ডাউনলোড করা হয় না। ইন্টারনেটে অনেক টরেন্ট ওয়েবসাইট বা অ্যাপস আছে যেখান থেকে নতুন-পুরানো হিন্দি, তামিল, ইংলিশ ও বাংলা ছবি ডাউনলোড করা যায়। কিভাবে Movie Download-করার লিংক পাওয়া যায় এবং হাই কোয়ালিটি HD-সিনেমা সংগ্রহ করবেন সেটা অনেকেই জানে না।

এখন এপস দিয়ে মোবাইলে ফিল্ম সংগ্রহ করার পদ্ধতি রয়েছে কিন্তু অনেকে ইউটিউব থেকে ফিল্ম সংগ্রহ করে থাকে এতে ফুল এইচডি সিনেমা পাওয়া যায় না। মোবাইলে মুভি সংগ্রহ করার নিয়ম জানা থাকলে আর গুগল থেকে ওয়েবসাইট খোঁজার দরকার হয় না।

আপনি যদি Movie Download-করার সকল আপডেট পেতে চান তাহলে ইন্টারনেটে বিভিন্ন এফটিপি সার্ভার বা টরেন্ট সাইট রয়েছে যেখানে প্রতিদিন নতুন নতুন মুভি, সফটওয়্যার বা গেম আপলোড করা হয় সেগুলোতে প্রবেশ করতে পারেন।

যারা কম খরচে মোবাইলে সিনেমা সংগ্রহ করতে চান তারা ইউটিউব বা বিভিন্ন লোকাল সার্ভারে ভিজিট করতে পারেন। আর যারা নতুন সব হাই কোয়ালিটি ছবি ডাউনলোড করতে চান তারা এফটিপি সার্ভার বা টরেন্ট সাইটে যেতে পারেন।

আমি আজকে আপনাদের কাছে সব ধরনের ফিল্ম সংগ্রহ করার নিয়ম দেখানোর চেষ্টা করব। আমরা অনেকেই বন্ধুদের সবার আগে মুভি সংগ্রহ করতে চাই দেখার জন্য। কিন্তু কিভাবে মুভি ডাউনলোড করা যায় আর কোথায় নতুন মুভি পাওয়া যায় সেটাই যদি না জানা থাকে তাহলে Cinema Download-করবেন কিভাবে।

আরো পড়ুন-

অনেকে বন্ধুবান্ধবদের কাছে ছবি ডাউনলোড করার লিংক খুঁজে থাকে যার কাছে থাকে সে দিতে পারে আর না থাকলে আপনার পছন্দের মুভিটি আর সবার আগে দেখা হয়ে উঠে না।

তাই আমি আজকে আপনাদের কাছে নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট ও পদ্ধতি শেয়ার করবো। তাই সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন আর যদি সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে না পড়েন তাহলে কিছুই বুঝতে পারবেন না।

কিভাবে-মুভি-ডাউনলোড-করা-যায়

আপনি যদি ইউটিউব থেকে সিনেমা সংগ্রহ করতে চান তাহলে সেখান থেকে নতুন মুভি পাওয়ার সম্ভাবনা খুবই কম। ইউটিউবে যত মুভি পাওয়া যায় বেশিরভাগ ফেইক নাম দেওয়া থাকে এবং সব পুরনো মুভি পাওয়া যায়।

আপনি যদি আরো “গুগল থেকে ছবি ডাউনলোড” লিখে সার্চ করেন তাহলে সেখানে অসংখ্য সিনেমা সংগ্রহ করার ওয়েবসাইট পাবেন কিন্তু সাইটে প্রবেশ করলে দেখা যায় মুভি আছে কিন্তু Download-করার কোনো অপশন নাই।

আমি আপনাদের একটা কথা বলতে চাই, ইন্টারনেটে কখনো উল্টাপাল্টা মুভি সাইটে প্রবেশ করবেন না এতে আপনার মোবাইলে বা কম্পিউটারে ভাইরাস আক্রমণ করতে পারে।

কারণ বিভিন্ন মুভি সাইটে প্রবেশ করলে দেখা যায় অটোমেটিক কিছু এক্সটেনশন বা অ্যাপস ডাউনলোড করা শুরু হয়ে যায়। এতে আপনার মোবাইল হ্যাং বা কম্পিউটার স্লো হয়ে যেতে পারে। তাহলে চলুন সিনেমা সংগ্রহ করার সেরা কিছু ওয়েবসাইট সম্পর্কে জেনে নেই।

১/ CrazyHD.Com-থেকে ছবি ডাউনলোড

বাংলাদেশের টরেন্ট সাইট গুলোর মধ্যে শীর্ষ স্থান দখল করে রেখেছে ক্রেজি এইচডি ডট কম। এই সাইটে আপনি সকল ধরনের ফিল্ম, গেম, সফটওয়্যার, টিউটোরিয়াল, গান, নাটক, টিভি শো এবং আরো অনেক কিছু পাবেন।

এই সাইটে সবাই প্রবেশ করতে পারে না, প্রবেশ করতে হলে অ্যাকাউন্ট তৈরি করতে হয়। আপনি যদি ওয়াইফাই ব্যবহার করে থাকেন তাহলে এই সাইটে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। কারণ এই সাইটে আপনাকে মুভি আপলোড করার সুযোগ দেওয়া হবে, আপনি যত আপলোড করবেন তত ভালো হবে।

অ্যাকাউন্ট তৈরি করতে হলে তাদের ফেসবুক গ্রুপে জয়েন করে তাদের কাছ থেকে জয়েন লিংক নিতে হবে এবং সেই লিংকে আপনার ওয়াইফাই নেটওয়ার্কের স্পিড দেখাতে হবে যদি ওয়াইফাই স্পিড ভালো থাকে তাহলে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

movie-download

মোবাইল দিয়ে আপনি অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন না কম্পিউটার বা ল্যাপটপ দরকার হবে। মনে রাখবেন টরেন্ট সাইট থেকে ছবি ডাউনলোড করতে হলে আপনাকে টরেন্ট সফটওয়্যার ইন্সটল করতে হবে।

আপনি যদি ফুল স্পিডে ফিল্ম ডাউনলোড করতে চান তাহলে আপনার বেশি বেশি করে সিড করতে হবে। আপনি সিড করে যত রেশিও বাড়াতে পারবেন আপনি তত হাই স্পিডে মুভি ডাউনলোড করতে পারবেন।

যখন আপনি একটি অ্যাকাউন্ট তৈরি করবেন তখন আপনার একটি প্রোফাইল তৈরি হয়ে যাবে। সাইটে প্রবেশ করে প্রোফাইলে ডুকলে আপনার সব ডিটেইলস দেখা যাবে, আপনি কত জিবি আপলোড ও ডাউনলোড করেছেন এবং আপনার রেশিও কত ইত্যাদি।

আরো পড়ুন-

আপনি যদি হাই স্পিডে মুভি ডাউনলোড করার জন্য রেশিও বাড়াতে চান তাহলে যখন কোনো নতুন সিনেমা কেউ আপলোড করবে তখন সাথে সাথে আপনি সেটা সংগ্রহ করে রাখবেন।

ফলে মানুষ যত ওই মুভিটি Download-করতে থাকবে আপনার রেশিও তত বাড়তে থাকবে। এভাবে আপনি হাই স্পিডে নতুন ছবি ডাউনলোড করতে পারবেন। এই টরেন্ট সাইটে আপনি প্রবেশ না করলে বুঝতে পারবেন না যে কতটা মজার একটি সাইট ক্রেজি এইচডি ডটকম।

আমি এই ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করি বিভিন্ন মুভি সংগ্রহ করার জন্য কারন আমি মুভি দেখতে অনেক পছন্দ করি। এছাড়া আপনি সব ধরনের কম্পিউটার গেম, ইউইন্ডোজ, সফটওয়্যার পাবেন সম্পূর্ণ ফ্রি।

২/ TorrentBD.Com-থেকে ছবি ডাউনলোড

বাংলাদেশী টরেন্ট সাইট গুলোর মধ্যে টরেন্ট বিডি ডটকম অন্যতম শীর্ষ ওয়েবসাইট। এই সাইটেও আপনি যদি প্রবেশ করতে চান তাহলে তাদের ফেসবুক গ্রুপ থেকে জয়েন লিংক নিয়ে অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

এই সাইটে যেকোনো কিছু স্পিডে Download-করার জন্য আপনাকে প্রথমে দশ জিবি আপলোড বোনাস দেওয়া হবে। পরবর্তিতে আপনাকেও আপলোড করতে হবে হাই স্পিডে ডাউনলোড করার জন্য।

এই সাইট থেকে আপনি যেকোনো কিছু সম্পূর্ণ ফ্রি সংগ্রহ করতে পারবেন। আপনি যদি এই সাইটে দীর্ঘ দিন সময় ধরে কোনো কিছু আপলোড না করেন তাহলে আপনার Download Speed-কমে যেতে পারে। Torrent-সাইট গুলোতে বেশিরভাগ মানুষ আপলোড এন্ড ডাউনলোড করে থাকে।

কারণ সবাই যদি নতুন ছবি ডাউনলোড করার অপেক্ষায় বসে থাকে তাহলে আপলোড করবে কে? তাই সবারই কম-বেশি আপলোড করতে হয় যেন সবাই সেবা পায়।

তাই ওয়েবসাইটের মালিকরা এমন সিস্টেম করে রেখেছে Download-করতে হলে Upload-ও করতে হবে, তা না হলে Download Speed-কমে যাবে। টরেন্ট বিডি ডটকম সাইটে কিভাবে সিনেমা ডাউনলোড করা যায় এবং আপলোড করা যায় সেটার সম্পূর্ণ বর্ণনা তাদের ওয়েবসাইটে দেওয়া রয়েছে।

আপনি যদি কোনো পছন্দের মুভি সংগ্রহ করার জন্য খুঁজে না পান তাহলে এই সাইটে রিকুয়েস্ট করার অপশন আছে সেখানে রিকুয়েস্ট পাঠাতে পারেন। যারা আপনার রিকুয়েস্টটি দেখতে পারবে এবং যাদের কাছে সেই মুভিটি আছে তারা আপনাকে হেল্প করতে পারবে।

অনেকে বিভিন্ন টিউটোরিয়াল দেখতে পছন্দ করে আপনিও যদি করে থাকেন তাহলে টরেন্ট বিডি ডটকম সাইটে যেতে পারেন সেখানে প্রিমিয়াম টিউটোরিয়াল পাওয়া যায়। অনেকে আছে যারা ইংলিশ মুভি সংগ্রহ করতে চায় কিন্তু ইংলিশ ছবি ডাউনলোড করা যায় না সব সাইট থেকে। তাই আপনি এই টরেন্ট সাইটগুলো ভিজিট করতে পারেন যেকোনো Movie Download-করার জন্য।

৩/ ন্যাচারাল বিডি ডটকম – NaturalBD.Com

বাংলাদেশের সেরা FTP Server-গুলোর মধ্যমে অন্যতম একটি সাইট ন্যাচারাল বিডি ডটকম। এই সাইটে আপনি কোনো অ্যাকাউন্ট তৈরি করা ছাড়াই প্রবেশ করতে পারবেন।

বিভিন্ন গান, মুভি, গেম ও সফটওয়্যার সংগ্রহ করা যাবে এই সাইট থেকে। যেকোনো নতুন ছবি ডাউনলোড করতে পারবেন এই সাইটে। আপনার যদি কম্পিউটার বা ল্যাপটপ না থাকে তাহলে মোবাইল দিয়ে ফিল্ম সংগ্রহ করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই।

এই সাইট থেকে আপনি বাংলা, হিন্দি, ইংলিশ ও আরো বিভিন্ন ধরনের Movie Download-করতে পারবেন। এইসব Ftp Server-গুলো মাঝে মাঝে ডাউন হয়ে যায় কোনো কারনে। আপনি যদি কোনো সময় এইসব সাইটে প্রবেশ করতে না পারেন তাহলে কিছু দিন পরে আবার চেষ্টা করবেন।

মোবাইল-দিয়ে-মুভি-ডাউনলোড

এইসব এফটিপি সার্ভার গুলোর একটাই সুবিধা হচ্ছে হাই স্পিডে মুভি সংগ্রহ করা যায়। আপনি যদি Movie Download-করার সময় দেখেন স্লো Download-হচ্ছে তাহলে মনে করবেন সাইট থেকে এখন প্রচুর মানুষ Movie Download-করছে।

এর জন্য আপনি এক কাজ করতে পারেন, সকালের দিকে বা গভীর রাতে মুভি সংগ্রহ করতে পারেন তখন সাইটে ভিজিটর কম থাকে। বাংলাদেশে অনেক এফটিপি সার্ভার আর টরেন্ট সার্ভার রয়েছে যেখান থেকে আপনি বিভিন্ন নতুন মুভি ডাউনলোড করতে পারেন।

আমি আপনাদের সুবিধার্থে বাংলাদেশের এফটিপি সাইট এবং টরেন্ট সাইটের লিস্ট দিয়ে দিবো এতে আপনাদের আর খুঁজতে হবে না। মোবাইল থেকে যারা সিনেমা ডাউনলোড করতে চান তাদের জন্য Ftp Server-গুলো বেস্ট।

৪/ ঢাকা মুভি ডটকম – DhakaMovie.Com

নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট গুলোর মধ্যে অন্যতম ঢাকা মুভি ডটকম। আপনি যদি নতুন সব HD Movie Download-করতে চান তাহলে এই সাইটে ভিজিট করতে পারেন।

এই সাইটের ডিজাইনটা খুব সুন্দর আপনি চাইলে এই সাইটে কোনো অ্যাকাউন্ট বা ঝামেলা ছাড়াই প্রবেশ করতে পারেন। যেকোনো কিছু Download-করার জন্য সুন্দর ভাবে সাজানো রয়েছে বিভাগ গুলো।

আপনি এই সাইট থেকে ভারতি বাংলা সিনেমা, বলিউড ও হলিউড মুভি ফিল্ম সংগ্রহ করতে পারেন। যারা টিভি সিরিয়াল দেখতে পছন্দ করেন অথবা যারা অনলাইনে টিভি দেখতে চান তারা এই সাইটে ভিজিট করতে পারেন। অন্যদিকে যারা অনলাইন গেম খেলতে পছন্দ করেন তারা এই সাইট থেকে বিভিন্ন অনলাইন গেম সংগ্রহ করতে পারেন।

বাংলা নতুন ছবি ডাউনলোড করার ওয়েবসাইট যারা খুঁজে থাকেন তারা এইসব এফটিপি সাইট এবং টরেন্ট সাইট গুলো ভিজিট করতে পারেন।

বাংলাদেশের টরেন্ট সার্ভার গুলোতে বেশিরভাগ অ্যাকাউন্ট না খুলে প্রবেশ করা যায় না, আর এফটিপি সার্ভার গুলোতে কোনো অ্যাকাউন্ট তৈরি না করে ভিজিট করা যায় এবং ছবি ডাউনলোড করা যায়।

এতে Ftp Server-গুলো থেকে Torrent Server-গুলোতে বেশি স্পিডে Movie Download-করা যায়। এখন আপনার কাছে যেই সার্ভার গুলো ভাল লাগে সেটা থেকে মুভি ডাউনলোড করতে পারেন।

৫/ আলফা মিডিয়া জোন ডটকম – AlphaMediaZone.Com

সিনেমা সংগ্রহ করার উপায় খুঁজে থাকেন অনেকেই তবে ইন্টারনেটে অনেক নতুন ছবি ডাউনলোড করার ওয়েবসাইট পাওয়া যায় কিন্তু সিনেমা সংগ্রহ করা যায় না, আর গেলেও Download Speed-খুবই কম।

কিভাবে সিনেমা ডাউনলোড করা যায় সেটা আপনি বিভিন্ন টপ ওয়েবসাইট গুলোর মধ্যে প্রবেশ করলেই দেখতে পাবেন যেমনঃ আলফা মিডিয়া জোন ডটকম এটি একটি টপ ওয়েবসাইট। এই সাইটে সব ধরনের ফিল্ম সংগ্রহ করতে পারবেন। সব সময় Movie Download-করার জন্য Top Website-গুলোতে ভিজিট করবেন।

আমি শুরুতেই বলেছি ছবি ডাউনলোড করার জন্য আজে বাজে যেকোনো সাইটে প্রবেশ করবেন না ফলে আপনার ডিভাইসে ভাইরাস আক্রমণ করতে পারে।

তাই আপনি যদি নিরাপদ ভাবে কোনো ওয়েবসাইট থেকে Movie Download-করতে চান তাহলে আমি যে ওয়েবসাইট গুলো দেখালাম বা ওয়েবসাইট লিস্ট দিলাম সেগুলোতে ভিজিট করুন।

আপনি চাইলে এই সাইট থেকে মোবাইলে ছবি ডাউনলোড করতে পারেন। মোবাইল দিয়ে মুভি সংগ্রহ করার জন্য গুগল প্লে স্টোরে বিভিন্ন অ্যাপ রয়েছে যেগুলোর মাধ্যে এফটিপি সার্ভার পাওয়া যাবে।

এবং সেই মুভি সংগ্রহ করার এপস দিয়ে যেকোনো ছবি ডাউনলোড করতে পারবেন মোবাইলে। অন্যান্য এফটিপি সাইট গুলোর মতো এই সাইটেও বিভিন্ন New Movie Download-করার সুযোগ রয়েছে।

আপনি এই সাইট থেকেও সব ধরনের মুভি, টিভি সিরিয়াল, সফটওয়্যার, বাংলা নাটক, গেম এবং লাইভ টিভি দেখতে পাবেন। আপনার যদি পছন্দের কোনো নতুন সিনেমা এই সাইটে খুঁজে না পান তাহলে এই সাইটের রিকুয়েস্ট অপশনে গিয়ে তাদের কাছে জানাতে পারেন।

ছবি ডাউনলোড করার লিংক

ইন্টারনেটে যারা নতুন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট খুঁজে থাকেন তারা নিচের লিংকগুলো দেখে নিতে পারেন। এখানে বিভিন্ন টরেন্ট সাইট এবং এফটিপি সাইট গুলোর লিংক পাবেন।

ছবি-ডাউনলোড-করার-লিংক

Best Torrent Server:

  1. https://crazyhd.com/
  2. https://www.torrentbd.com/
  3. https://thepiratebay.org/
  4. https://yts.lt/
  5. https://torrentz2.eu/
  6. https://www.extratorrents-cc.com/
  7. https://zooqle.com/
  8. https://eztv.io/
  9. https://www.torrentdownloads.me/
  10. https://1337x.to/

Best FTP Server:

  1. http://www.dhakamovie.com/
  2. http://alphamediazone.com/moviedom/index.php
  3. http://www.cinebioscope.com/
  4. http://quickonlineftp.com/quickonline/
  5. https://dekhvhai.com/
  6. http://naturalbd.com/
  7. https://www.skynet.com.bd/ftp/
  8. http://bdspeed.com/
  9. http://ihub.live/
  10. https://mojaloss.net/

সর্বশেষ,

যারা ছবি ডাউনলোড করতে চায় আশা করি তাদের আর মুভি সংগ্রহ করার লিংক কোথাও খুঁজতে হবে না। এই আর্টিকেলটি পড়ে আপনি যদি উপকৃত হন তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন এবং Cinema Download-করা নিয়ে কোনো মন্তব্য থাকেলে নিচে কমেন্ট করে জানাবেন। [ধন্যবাদ]

Leave a Comment